আজ ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, বৃহস্পতিবার,৪ঠা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

জিয়াউর রহমানের খেতাব বাতিলের প্রতিবাদে সৌদি আরবে প্রতিবাদ সভা অনুষ্ঠিত।

Share

সৌদি আরব প্রতিনিধিঃ

বিএনপির স্থপতি ও শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের বীরউত্তম খেতাব বাতিলের সিদ্ধান্তের প্রতিবাদ সভা করেছে সৌদি আরব হাফার আল্ বাতেন প্রদেশ বিএনপি কেন্দ্রীয় কমিটি।

প্রতিবাদ সভায় হাফার আল্ বাতেন প্রদেশ বিএনপি’র সভাপতি কামাল হোসেনের সভাপতিত্বে প্রধান বক্তা ছিলেন হাফার  আল্ বাতেন প্রদেশ বিএনপি’র সহ সভাপতি সাইফুল ইসলাম মিয়াজী।

সংগঠনের সাংগঠনিক সম্পাদক ফরহাদ হোসেনের সঞ্চালনায় বক্তব্য রাখেন সহ সভাপতি মোশাররফ হোসেন ভূঁইয়া,

সাধারণ সম্পাদক রহিম উল্যাহ ভূঁইয়া, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া প্রমুখ।

প্রতিবাদ সভায় সভাপতি কামাল হোসেন বলেন এই সরকার বারবার শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের নামে স্থাপনা গুলো নাম পরিবর্তন সহ নানান ষড়যন্ত্রের পরিকল্পনা করে এইবার জিয়াউর রহমানের বীরউত্তম খেতাব বাতিলের সিদ্ধান্ত নিয়েছে। এটা শুধু মাত্র রাজনৈতিক প্রতিহিংসা কারণে এই সরকার বারবার কুটচালের সিদ্ধান্ত নেয়। প্রধান বক্তা সহ সভাপতি সাইফুল ইসলাম মিয়াজী বলেন শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধে রণাঙ্গনে বীর মুক্তিযোদ্ধা ছিলেন, সেক্টর কমান্ডার ছিলেন। শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের নেতৃত্বে স্বাধীনতা যুদ্ধ হয়েছে তিনি স্বাধীনতা ঘোষণা দিয়েছেন। শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান বীরউত্তম খেতাব রাষ্ট্রীয় খেতাবে ভূষিত হয়েছেন। শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের বীরউত্তম খেতাব কাগজ থেকে মুছতে পারবে কিন্ত ইতিহাস থেকে মুছা যাবে না,এই দেশের জনগণের হৃদয় থেকে মুছা যাবে না । সরকারের এ সিদ্ধান্তের বিরুদ্ধে নিন্দা ও প্রতিবাদ জানিয়ে নেতারা আরও বলেন শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের বীরউত্তম খেতাব বাতিলের সিদ্ধান্ত প্রত্যাহার করে এবং বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবি জানান।

Comments are closed.

     More News Of This Category