আজ ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, বৃহস্পতিবার,৪ঠা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

দাগনভূঞায় ইউপি চেয়ারম্যান মাসুদের হাতে বৃদ্ধ লাঞ্ছিত

Share

দাগনভূঞা প্রতিনিধি:

ফেনীর দাগনভূঞায় বিচার চাইতে গিয়ে মোঃ হাফিজ উল্যাহ্ (৬০) নামে এক বৃদ্ধকে কিল ঘুশি মেরে আহত করার অভিযোগ উঠেছে। মঙ্গলবার (১২ জানুয়ারি) সকালে ৩ নং পূর্বচন্দ্রপুর ইউনিয়ন পরিষদে মিলনায়তনে এ ঘটনা ঘটে।
ভুক্তভোগী হাফিজ উল্যাহ জানান, জমি সংক্রান্ত বিরোধ নিয়ে আবদুল গফুরের সাথে। তার বিচারের তারিখ ছিল ১৩ জানুয়ারী সকালে। বিচার চলাকালীন সময়ে ইউপি চেয়ারম্যান মাসুদ রায়হানের সাথে কথা কাটাকাটি হলে এক পর্যায়ে আমার বড় ভাইকে কিল-ঘুশি মারে। আমি এগিয়ে গেলে চেয়ারম্যান প্রথমে আমাকে এলোপাথাড়ি কিল ঘুশি মারে। চেয়ারম্যান তার সাথে থাকা লোকদের মারতে বললে তারা আমাকে এলোপাথাড়ি মারতে থাকে। তারপর চেয়ারম্যান চেয়ার হাতে নিয়ে আমাকে চেয়ার দিয়ে মারতে থাকে। একপর্যায়ে আমি অজ্ঞান হয়ে পড়লে উপস্থিত লোকজন ও স্বজনরা আামকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।
ইউপি চেয়ারম্যান মোঃ মাসুদ রায়হান জানান, আমাকে পরিকল্পিত ভাবে আঘাত ও হ্যনস্তা করার জন্য এটা ছিল হাফিজ উল্যাহ্ পরিকল্পনা। জমি সংক্রান্ত বিরোধ মিটাতে গেলে এক পর্যায়ে হাফিজ উল্যাহ্ কামাল এর সাথে কথা কাটাকাটি হলে সে আমাকে মারতে এগিয়ে আছে। একজন গ্রাম্য পুলিশ বাঁধা দিলে তাকে কিল ঘুশি মারে হাফিজ উল্যাহ্। তারপর হাতাহাতিতে হাফিজ উল্যাহ্ কামালে মুখে আঘাত লাগে। ইউনিয়ন পরিষদ হচ্ছে গ্রাম্য মানুষের বিচার পাওয়া স্থান, আমি একজন জনপ্রতিনিধি হয়ে আমার ইউনিয়নের কাউকে আঘাত করার প্রশ্নেই উঠে না
দাগনভূঞা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ইমতিয়াজ আহমেদ জানান, এ ঘটনার এখনও পর্যন্ত কোন অভিযোগ আসেনি, অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করবো।

Leave a Reply

     More News Of This Category