আজ ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, বুধবার,২৭শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির বর্নাঢ্য সংবর্ধনা অনুষ্ঠান

Share

 

বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতি ১নং চরমজলিশপুর ইউনিয়ন শাখার উদ্যোগে কুঠিরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নবযোগদানকৃত শিক্ষকদের বরন ও অবসরপ্রাপ্ত শিক্ষকদের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। সংগঠনের ইউনিয়ন শাখার সভাপতি ও রাঘবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সৈয়দ গোলাম হোসেনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক বিভীষন কুমার বসাকের সঞ্চালনায় অনুষ্ঠানের বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে গুরুত্বপুর্ন বক্তব্য প্রদান করেন সংগঠনের কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ন মহা সম্পাদক, ফেনী জেলা শাখার সাধারন সম্পাদক ও হাজীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ জসীম উদ্দিন।

বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত উপজেলা শিক্ষা অফিসার ওয়াহিদুর রহমান, বাংলাদেশ শিক্ষক সমিতি ফেনী জেলা শাখার সাংগঠনিক সম্পাদক ও বিষ্ণুপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হোসেন মোহাম্মদ আলমগীর, সংগঠনের সোনাগাজী উপজেলা শাখার সভাপতি হুমায়ুন কবির, সাধারন সম্পাদক নুরুল আলম, সিনিয়র সহ সভাপতি আবু তৈয়ব, সহ সভাপতি গুলশান আক্তার, এসএমসি সভাপতি মাষ্টার সামছুল হক ও মজলিস পুর বিদ্যালয়ের সভাপতি আনোয়ার খায়ের, রুপালী ব্যাংক ম্যানেজার প্রনয় রায় সহ সংগঠনের সোনাগাজী উপজেলা শাখার সহ সভাপতি এমদাদুল হক, হোসাইন আহম্মদ, আরজু মনোয়ারা, নিজাম উদ্দিন প্রমুখ।

আরো উপস্থিত ছিলেন সোনাগাজী উপজেলা শাখার যুগ্ম সম্পাদক টিপু মজুমদার, সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক, মহিলা সম্পাদক শাকিলা আক্তার, সহ সাংগঠনিক সম্পাদক শাহ আলম, প্রচার সম্পাদক নুরুল আবছার, জেলা কমিটির ক্রিড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শিহাব উদ্দিন ও সমবায় বিষয়ক সম্পাদক সাহাব উদ্দিন সহ ইউনিয়ন,উপজেলা নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে নব যোগদানকৃত ও অবসরপ্রাপ্ত শিক্ষকদের ক্রেস্ট এবং ফুল দিয়ে বরন করা হয়।

প্রধান শিক্ষকদের ৮ম গ্রেড়, সহকারি প্রধান শিক্ষকদের ৯ম গ্রেড়, সহকারিদের ১০ গ্রেড় প্রদানের দাবী সহ সংগঠনের কেন্দ্রীয়ভাবে ঘোষিত ১০ দফা দাবী আদায়ে আগামী দিনের সকল কর্মসুচীতে ঐক্যবদ্ধভাবে এগিয়ে যাবার দৃড় প্রত্যয় ব্যাক্ত করেন উপস্থিত শিক্ষকবৃন্দ।

অনুষ্ঠানে নেতৃবৃন্দ আরো বলেন, শিক্ষকদের ন্যয্য দাবী আদায়ে বিলম্বের প্রধান অন্তরায় হল নাম সর্বস্ব ও ভুঁইফোড় সংগঠনের মাধ্যমে নিরীহ সাধারন শিক্ষকদের মধ্যে অবৈধ বিভক্তি সৃষ্টি করে রাখা।

এ ক্ষেত্রে মহামান্য সুপ্রিম কোর্ট কর্তৃক ২০০৭ সালে চুড়ান্তভাবে অবৈধ ঘোষিত বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি ( বিপিটিএ) সহ সকল অবৈধ সংগঠনের কার্যক্রম বন্ধের প্রয়োজনীয় সকল ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান কেন্দ্রীয় নেতা মোহাম্মদ জসীম উদ্দিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category