আজ ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, মঙ্গলবার,২৪শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

মুক্তিযুদ্ধ মঞ্চ সন্ধীপ উপজেলার কমিটি গঠন।

Share

নিজস্ব প্রতিবেদকঃ

 

মুক্তিযুদ্ধ মঞ্চ সন্ধীপ উপজেলার নব কমিটির সভাপতি ইব্রাহীম খলিল বিপুল ও সাধারণ সম্পাদক পুষ্পেন্দু মজুমদার, মুক্তিযুদ্ধ মঞ্চ চট্টগ্রাম উত্তর জেলার সভাপতি মুহাম্মদ শাহাদাত হোসাইন এবং সাধারন সম্পাদক অসীক দত্ত এর স্বাক্ষরে ইব্রাহীম খলিল বিপুলকে সভাপতি এবং পুষ্পেন্দু মজুমদারকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ৭৬ সদস্য বিশিষ্ট মুক্তিযুদ্ধ মঞ্চ সন্ধীপ উপজেলার কমিটি অনুমোদন দিয়েছেন।

 

মুক্তিযুদ্ধ মঞ্চের ভবিষ্যৎ কর্মসূচী কী হতে পারে এমন প্রশ্নের জবাবে সন্দ্বীপ  উপজেলা শাখার সভাপতি ইব্রাহিম খলিল বিফুল  বলেন -মুক্তিযুদ্ধা ও মুক্তিযুদ্ধ প্রজন্মের স্বার্থ সংশ্লিষ্ট সকল কাজ তারা করে যাবেন।

 

অপর এক প্রশ্নের জবাবে সন্দ্বীপ উপজেলা মুক্তিযুদ্ধ মঞ্চ এর সাধারন সম্পাদক পুষ্পেন্দু মজুমদার বলেন-গত দুই বছর পূর্বে অক্টোবরে কোটা সংস্কার আন্দোলনকে কেন্দ্র করে সরকার কোটা বাতিল প্রজ্ঞাপন জারি করলে শাহবাগে প্রতিবাদ বিক্ষোভ থেকে মুক্তিযুদ্ধ মঞ্চের জন্ম হয়েছিলো।যেই খানে অন্যায় অবিচার থাকবে,মুক্তিযুদ্ধ মঞ্চ সন্দ্বীপ সেখানে প্রতিবাদ করবে।

 

মুক্তিযুদ্ধের চেতনায় শানিত হয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণ ও জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করা ও তাঁর মিশন ভিশন ২০২১ ও ২০৪১ পূরণের লক্ষ্যে কাজ করে যাবো আমরা,মুজিব আদর্শ নিয়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category