আজ ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, বুধবার,২৭শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

রাজধানীর বিভিন্ন স্থানে জামাত-বিএনপির নাশকতার প্রতিবাদে সাভরে ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের বিক্ষোভ মিছিল

Share

স্টাফ রিপোর্টারঃ

বিএনপি- জামাত কর্তৃক রাজধানীর বিভিন্ন স্থানে গণপরিবহনে অগ্নিসংযোগ ও নাশকতার প্রতিবাদে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ঢাকা জেলা উত্তর তাৎক্ষনিক প্রতিবাদ হিসেবে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে। বৃহস্পতিবার (১২ নভেম্বর) সন্ধ্যায় ঢাকার সাভারের হেমায়েতপুরে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সভাপতি বাবু নির্মল রঞ্জন গুহ ও কেন্দ্রীয় সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু এবং সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীবের নির্দেশনায় ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্লার নেতৃত্বে এই বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ সম্পন্ন হয়।

শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিলটি ঢাকা-আরিচা মহাসড়কের হেমায়েতপুর বাসস্ট্যান্ড থেকে শুরু হয়ে বেশ কিছুদূর মহাসড়ক প্রদক্ষিণ করে আবার হেমায়েতপুর বাসস্ট্যান্ডে এসে প্রতিবাদ সভার মাধ্যমে শেষ হয়।

বিক্ষোভ মিছিল শেষে প্রতিবাদ সমাবেশে ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্লা জানান, আজ (বৃহস্পতিবার) ১২ নভেম্বর ঢাকা -১৮ আসনের উপ -নির্বাচন চলাকালে রাজধানী ঢাকায় বিএনপি জামাতের সন্ত্রাসীরা গণপরিবহনে অগ্নিসংযোগ, ভাংচুর সহ নাশকতামূলক কর্মকান্ড সংঘটিত করে। এর প্রেক্ষিতে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি বাবু নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু এক বিবৃতিতে বিএনপি জামাত সন্ত্রাসীদের অগ্নিসংযোগ, ভাংচুর ও নাশকতামূলক কর্মকান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে জরুরি সিদ্ধান্ত মোতাবেক সংগঠনের সকল ইউনিটকে বিএনপি জামাত সন্ত্রাসীদের অগ্নি সন্ত্রাস কর্মকান্ডের প্রতিবাদে তাৎক্ষণিক বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করার আহবান জানিয়েছেন। এছাড়া, একই বিষয়ে সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জননেতা মঞ্জুরুল আলম রাজীবের নির্দেশনায় আমরা ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগ তাৎক্ষণিকভাবে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছি।

প্রতিবাদ সভায় সায়েম মোল্লা বিএনপি-জামাতকে হুঁশিয়ার করে দিয়ে বলেন, এধরণের নাশকতা কোনোভাবেই বরদাশত করা হবে না এবং এর বিরুদ্ধে ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগ শান্তিপূর্ণভাবে রাজপথে থেকে সমুচিত জবাব দেবে। এসময় তিনি উপস্থিত সকল নেতাকর্মীদের যার যার এলাকায় বিএনপি-জামাতের এই নাশকতার বিরুদ্ধে অবস্থান নিয়ে শক্ত প্রতিরোধ গড়ে তোলার আহবান জানান।

বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে অন্যান্যের মধ্যে এসময় আরও উপস্থিত ছিলেন-ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি আবুল হোসাইন, দপ্তর সম্পাদক টিপু সুলতান, প্রচার সম্পাদক জাভেদ হোসেন, অর্থ বিষয়ক সম্পাদক নাসির আলী মাহবুব, সহ-গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মোক্তার হোসেন আলম, আশুলিয়া থানা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম প্রমুখ সহ ঢাকা জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের অন্তর্গত থানা ও ইউনিয়নের সকল নেতাকর্মীবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category