আজ ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, বৃহস্পতিবার,২৬শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

ফেনী পৌর মেয়র হাজী আলাউদ্দিনের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

Share

ফেনী পৌরসভার মেয়র হাজী আলাউদ্দিনের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে বুধবার বিকালে ফেনী শহরের একটি রেষ্টুরেন্টে সংবাদ সম্মেলন করেছেন দাগনভূঞা উপজেলার রাজাপুর ইউনিয়নের আবদুর রশিদের ছেলে মো. মনিরুল ইসলাম।

সংবাদ সম্মেলনে মনিরুল ইসলাম লিখিত বক্তব্যে উল্লেখ করেন, আমার আপন সহদোর মেজো ভাই মো.নুরুল আবছারসহ আমরা তিন ভাই, পাঁচ বোন। আমার বড় ভাই মরহুম সাংবাদিক শহীদুল্লাহ ১৯৯১ সালে ১ নভেম্বর ঢাকা থেকে বাড়ি আসার পথে সড়ক দুঘটনায় মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি ১০ মাসের ১ শিশুপুত্র ও স্ত্রী রেখে যান। আমার ভাইয়ের ছেলের নাম জোবায়ের মাহমুদ আকাশ। আমি বাবার পৈতৃক সূত্রে প্রাপ্ত হয়ে সম্পতি ভোগ দখলরত আবস্থায় আছি। যা ওই জায়গার উপর শহীদ হার্ডওয়ার নামে একটি দোকান দিয়ে ব্যবসা পরিচালনা করে আসছি ১৯৯১ সাল থেকে। আমার ব্যবসা মন্দ হওয়ায় আমার ব্যবসা গুছিয়ে ভাড়া দিয়ে দেই।

মহিপালে আমাদের ৩.২৫ শতাংশ ভূমি আমার বাবার নামে ছিলো। উক্ত ভূমি বর্তমানে বিএস জরিপে আমাদের ২ ভাই ও বড় ভাইয়ের ছেলের নামে বিএস জরিপ ১.৬৮ পয়েন্ট রেকর্ডভুক্ত হয়। বাকি জায়গা এখনো বিএস রের্কড বিহীন অবস্থায় আছে। উপরে উল্লেখিত ১.৬৮ শতাংশ ভুমি থেকে আমি ও আমার বড় ভাইয়ের ছেলে জোবায়ের মাহমুদসহ হিস্যা হারে ৩ ভাগের ২ ভাগ অর্থাৎ ১.১২ শতাংশ ভূমি স্টার লাইন গ্রুপের নিকট বায়না চুক্তি করি। চুক্তি অনুযায়ী ১.৬৮ আন্দরে ১.১২ ডিং অর্থাৎ তিন ভাগের ২ ভাগ ভূমি আমি মো. মনিরুল ইসলামের ও আমার বড় ভাইয়ের ছেলে জোবায়ের বিক্রির প্রস্তাব করিলে স্টার লাইন গ্রুপ আমাদের কাছ থেকে উচিত মূল্যে ১.১২ পয়েন্ট ভূমি খরিদ করে এবং আমরা ১.১২ ভূমি স্টার লাইন গ্রুপকে দখল বুঝিয়া দেই।

উল্লেখ্য যে, বিক্রয়ের সময় আমার ৫ বোন ও আমার মামা দলিলে সাক্ষী সনাক্তকারী হিসেবে স্বাক্ষর করে। সুতারাং আমরা শতভাগ স্বচ্ছতার সাথে পৈত্রিক সম্পত্তি হিস্য অনুপাতে স্টার লাইন গ্রুপের কাছে টাকার প্রয়োজনে বিক্রয় করি। স্টার লাইন গ্রুপ আমাদের কাছ থেকে ১ ডিসিমেল ১২ পয়েন্ট জায়গা দখল বুঝে নেয়। আমার মেজো ভাই অন্যের দ্বারা প্ররোচিত হয়ে উদ্দেশ্য প্রনোদিতভাবে স্টার লাইন গ্রুপের সুনাম ক্ষুন্নের উদ্দেশ্যে ফেনী পৌরসভার মেয়র হাজী আলাউদ্দিনের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে। আমি নুরুল আবসারের ভাই হিসেবে তার এমন কর্মকান্ডে লজ্জিত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category