আজ ১২ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, শুক্রবার,২৭শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সাভারের বিরুলিয়ায় বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনে ঢাকা জেলা পরিষদের সদস্য হাজী মোঃ সেলিম মন্ডল

Share

গোলাম সারওয়ার সজলঃ

সাভারের বিরুলিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামের পূজা মন্ডপ পরিদর্শন করেন ঢাকা জেলা পরিষদের সদস্য হাজী মোঃ সেলিম মন্ডল।

সনাতন ধর্মাবলম্বীদের প্রধান উৎসব দূর্গা পূজা। আর এই পূজা উপলক্ষে তাদের নানা আয়োজন। এই আয়োজনকে বেগবান করার লক্ষে এবং তাদের সাথে আনন্দ ভাগভাগি করে নেওয়ার প্রত্যয় নিয়ে ঢাকা জেলা পরিষদের সদস্য হাজী মোঃ সেলিম মন্ডল পূজা মন্ডপ পরিদর্শন করেন ।

এসময় বিরুলিয়ার সাধুল্যাপুরের গোলাপ গ্রাম,দত্ত পাড়া, রিশিপাড়া, বিরুলিয়ার মাঝিপাড়া সহ কয়েকটি এলাকার প্রায় ১০ টি পুজা মন্দির পরিদর্শন করেন। এসময় তিনি প্রতিটা পূজা মন্দিরের সভাপতির হাতে নগদ অর্থ প্রদান করেন। পাশাপাশি তিনি বিরুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে আগামীতে আসতে পারে তার জন্য দোয়া ও ভোট চান।

বিরুলিয়া ইউনিয়নের প্রতিটি রাস্তাঘাট, স্কুল, কলেজ, মসজিদ, মাদ্রাসা, মন্দিরের ঘর সহ অন্যান্য স্থাপনার উন্নয়ন কাজ করার আশ্বাস দেন।এসময় হাজী মোঃ সেলিম মন্ডল বলেন দীর্ঘদিন আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকায় উন্নয়নের কারনে গ্রামও শহর হয়ে গেছে। কিন্তু এই ইউনিয়নের রাস্তা ঘাট সহ বিভিন্ন সমস্যায় জড়জড়িত সাধারণ মানুষ। আমি চেয়ারম্যান না হয়েও ঢাকা জেলা পরিষদের সদস্য হিসেবে এলাকার সন্তান হয়ে অনেক সমস্যা সমাধান করেছি।

আগামীতে আপনারা চাইলে আমি বিরুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচন করবো এবং আগামী পূজায় আপনাদের সকল সমস্যা সমাধান করবো চেয়ারম্যান হয়ে।যেকোনো সমস্যায় আমার কাছে আসবেন।তিনি আরও বলেন যাদের যায়গা সম্পত্তি চাঁদাবাজরা দখল করেছে তা উদ্ধার করে ফিরিয়ে দেব। বিরুলিয়ায় কোন চাঁদাবাজ সন্ত্রাস থাকবে না। শান্তি ফিরিয়ে আনবো। এসময় বক্তব্যে বক্তারা আগামী নির্বাচনে একতরফা বিরুলিয়ার চেয়ারম্যান হিসেবে হাজী মোঃ সেলিম মন্ডলের পাশে থাকার জন্য জনগণকে কাজ করার আহবান জানান।

প্রতিটি পূজা মন্ডপ পরিদর্শন কালে ছিল উৎসব মুখর পরিবেশ ও উৎসুক জনতার ভিড়। এদিকে আগামীতে জনদরদী ও জনগণের সেবক হাজী মোঃ সেলিম মন্ডলকে চেয়ারম্যান করতে সকল প্রকারের বাধা মোকাবিলা করে ভোট দিয়ে জয়যুক্ত করতে উপস্থিত জনগণ প্রতিজ্ঞা করেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য আব্দুল লতিফ ,সাভার থানা যুবলীগের সিনিয়র সহ সভাপতি হাজী মোঃ মহসিন মন্ডল, বিরুলিয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ জুয়েল মন্ডল সহ এলাকার গন্যমাণ্য ব্যাক্তিবর্গ ও আওয়ামী অঙ্গসংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category