আজ ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, বৃহস্পতিবার,২৬শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

হাজীপুর স্কুলের বিরোধকৃত স্থান সরেজমিনে পরিদর্শন

Share

গত ১৩ অক্টোবর হাজীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় সরেজমিনে পরিদর্শন করেন সোনাগাজী উপজেলা নির্বাহী অফিসার অজিত দেব, সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তাসলিমা শিরিন, উপজেলা ইঞ্জিনিয়ার আবুল কাশেম, সহকারী শিক্ষা অফিসার ওয়াহিদুর রহমান প্রমুখ।পরিদর্শনকালে বিদ্যালয়ের ভূমি সংক্রান্ত যে সিদ্ধান্ত প্রদান করেন তাতে এলাকাবাসী অত্যন্ত সন্তুষ্ট। উক্ত সিদ্ধান্ত কার্যকর হলে এলাকায় শান্তি শৃঙ্খলা বিরাজ করবে। ওই সিদ্ধান্তের সফল বাস্তবায়ন আশা করছেন এলাকাবাসী।

উল্লেখ্য উপজেলা নির্বাহী অফিসার মহোদয় সহ অন্যান্য অফিসারবৃন্দ পরিদর্শনের স্থান ত্যাগ করার পরে নবাবপুর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব দেলোয়ার হোসেন এবং গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে ফয়েজ ও মাবুল হক, সাইফুল ইসলামের নির্দেশে হাজীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের অফিস কক্ষে উত্তেজিত হয়ে প্রবেশ করে প্রধান শিক্ষক জসিম উদ্দিনের উপর তেড়ে এসে আক্রমণাত্বক আচরণ করে এবং উক্ত ঘটনায়
এলাকাবাসী ক্ষুদ্ধ।

এমন শিষ্টাচার বহির্ভূত ঘটনার সাথে জড়িতদের ব্যাপারে সুষ্ঠু তদন্তপূর্বক বিচার দাবী করেন এলাকাবাসী। এব্যাপারে বিদ্যালয়ের প্রধান শিক্ষকের সাথে আলাপ কালে তিনি বলেন,আমি বিষয়টি উধর্বতন কর্তৃপক্ষকে অবহিত করেছি এবং শিক্ষা অফিসার ও সহকারী শিক্ষা অফিসার বিষয়টির ব্যাপারে সত্যতা নিশ্চিত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category